সেবার তালিকা
অফিসের এক অবস্থানে সেবা সমুহঃ
০১। গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন গ্রহণ।
০২। সংযোগ বিচ্ছিন্ন করনের আবেদন গ্রহণ।
০৩। বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহণ এবং প্রতিকার এর ব্যবস্থা করণ।
০৪। মিটার সংক্রান্ত যেকোন অভিযোগ গ্রহণ/ প্রতিকার এর আবেদন গ্রহণ/ প্রতিকার এর ব্যবস্থা করণ।
০৫। বিদ্যুৎ বিল প্রস্তুতকরন ও বিদ্যুৎ বিল সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহণ এবং প্রতিকার এর ব্যবস্থা করণ।
০৬। গণশুনানীর মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সমস্যা শুনা হয় এবং তার সমাধান করা হয়।
অফিসের ক্যাশ শাখায় সেবা সমুহঃ
০১। সকল ধরনের গ্রাহকের বিদ্যুৎ বিল গ্রহণ এবং জামানত, ডিসি/আরসি সহ সকল আবেদন ফি জমা নেওয়া হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস